ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকাসক্ত ব্যক্তির দুইবছরের জেল

ডোমারে ভ্রাম্যমাণ আদালতে মাদকাসক্ত ব্যক্তির দুইবছরের জেল

রতন কুমার রায়,স্টাফ রিপোর্টার,
নীলফামারীর ডোমারে নিজ বাড়ীতে মাদক সেবনরত অবস্থায় আটক হয়ে বিপ্লব সাহা(৫০) নামে এক ব্যক্তির দুই বছরের জেল প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহষ্পতিবার (০৩ ফেব্রুয়ারী/২২) বিকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম উক্ত সাজা প্রদান করেন।

বিপ্লব সাহা ডোমার পৌরসভার ৩নং ওয়ার্ড সাহাপাড়া এলাকার মৃত নিতাই সাহার ছেলে। স্থানীয়রা জানিয়েছে, নিতাই সাহার একমাত্র ছেলে বিপ্লব সাহা দীর্ঘদিন যাবত মাদক সেবন করে আসছে। মাদক সেবনের দায়ে সে একাধিকবার জেলও খেটেছে। এবার জেল থেকে ছাড়া পাবার পর বাড়ীতে এসে সে আবারো মাদকের জন্য তার মায়ের উপর অত্যাচার করে। তার মা মাদকের টাকা নাদিলে সে তার মাকে প্রায় মারধোর করতো। পড়শীরা তার এহেন আচরনে প্রতিবাদ করলে সে পড়শীদের উপরও আক্রমন করতো।

বৃহষ্পতিবার দুপুরে বিপ্লব সাহা বাড়ীতে বসে মাদক সেবন করছে। এই সংবাদ উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনমকে অবগত করলে তার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স মাদকাসক্ত বিপ্লব সাহার সাহাপাড়ার বাড়ীতে অভিযান চালিয়ে মাদক সেবনরত অবস্থায় তাকে আটক করে। পরে সেখানেই ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ২০১৮ সালের ৩৬ এর ৯ ধারায় তাকে দুই বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম ভ্রাম্যমান আদালতে মাদকাসক্ত বিপ্লব সাহার দুই বছরের কারাদন্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST